২১ বছর বয়সে করোনাভাইরাসে মৃত্যু হল স্প্যানিশ ফুটবল কোচের

     

স্প্যানিশ ফুটবল কোচ ফ্রান্সিসকো গার্সিয়ার (Francisco Garcia) মৃত্যু হল করোনাভাইরাসে।  বযস হয়েছিল ২১ বছর। নিউকোমিয়ায় ভুগছিলেন তিনি। তার মধ্যেই তাঁর শরীরে বাসা বাঁধে করোনাভাইরাস। লিউকোমিয়া থাকায় এই মারণ ভাইরাস মারাত্মক আকার নেই। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে রবিবার মৃত্যু হয় এই ফুটবল কোচের। খবর গোল ডট কমের। মালাগা ক্লাব অ্যাটলেটিকো পোর্তাদা আল্টাসের যুব দলের ম্যানেজার ছিলেন তিনি। ২০১৬ থেকে এই দায়িত্ব পালন করছিলেন গার্সিয়া। তিনিই সব থেকে কম বয়সী যাঁর করোনাভাইরাসে মৃত্যু হল এবং এই অঞ্চলের পঞ্চম মৃত্যু। 

ক্লাবের পক্ষ থেকে বার্তা দিয়ে বলা হয়, ‘‘অ্যাটলেটিকে কোটাদা আল্টার পক্ষ থেকে কোচের মৃত্যুতে দুঃখ প্রকাশ করা হচ্ছে। তার পরিবার, বন্ধু ও আত্মীয়দের প্রতি সমবেদনা জানানো হচ্ছে। আমাদের কোচ ফ্রান্সিসকো গার্সিয়া আমাদের ছেড়ে চলে গিয়েছে দুর্ভাগ্যজনকভাবে।”

আরও বলা হয়েছে, ‘‘এখন তোমাকে ছাড়া আমরা কী করব ফ্রান্সিস? যখনই দরকার হয়েছে তুমি আমাদের পাশে এসে দাঁড়িয়েছো, আমাদের সাহায্য করেছ তোমার সবটা দিয়ে। আমরা কী করে লিগে জয় ধরে রাখব? আমরা জানি না কী ভাবে, কিন্তু অবশ্যই তোমার জন্য আমরা পারব। আমরা তোমাকে ভুলব না, শান্তিতে থেকো সারাজীবন।”

করোনাভাইরাস আতঙ্কে স্পেনের সব ফুটবল লিগ অনির্দিষ্ট কালের জন্য বাতিল করে দেওয়া হয়েছে। এই ভাইরাসের আক্রমণে ইতিমধ্যে বিশ্ব জুড়ে ছ’হাজারের বেশি মানুষের প্রান গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close