যৌনতায় চরম আনন্দ পেতে গেলে এই বিষয়গুলো মাথায় রাখুন

পুরুষ ও মহিলার যৌন আকাঙ্খা কি একরকম না ভিন্ন ? একজন নারী যেভাবে শরীরী আদর উপভোগ করেন, পুরুষও কি ঠিক সেভাবেই করেন ? এই নিয়ে অধিকাংশই প্রকাশ্যে আলোচনা করতে লজ্জা পান! কিন্তু মনে প্রশ্ন রয়েই যায়। রইল তারই সমাধান–

নারী ও পুরুষের অর্গাজম নিয়ে বহু গবেষণা, সমীক্ষা চলেছে, চলছে! সেই সমস্ত পরীক্ষায় বেশ কিছু তথ্য উঠে এসেছে! যেমন, পুরুষরা নগ্নতাতেই মুগ্ধ। কিন্তু মহিলারা ফোর-প্লে থেকে শুরু করে অর্গাজম… যৌনতার প্রতিটা মুহূর্তই উপভোগ করেন।

শারীরিক সম্পর্ক ও মানসিক সম্পর্ক একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত । কিন্তু পুরুষরা সেক্স-এর সময় শুধু সেক্স-এর কথাই মাথায় রাখেন। মহিলাদের কাছে শারীরিক ঘনিষ্ঠতার আগে মানসিক ঘনিষ্ঠতা অনেক বেশি প্রয়োজনীয়।

মহিলারা সেক্স-এর প্রতিটা ছোঁয়া উপভোগ, উপলব্ধি করেন। কিন্তু পুরুষরা যত তাড়াতাড়ি সম্ভব শেষ পর্যায়ে পৌঁছতে চান। অনেকের মতে, পর্নোগ্রাফি শুধু ছেলেদেরই উদ্দীপ্ত করে। একথা সম্পূর্ণ ভূল। পর্নোগ্রাফি দেখে যতটা উত্তেজিত হয় পুরুষ, ততটাই হয় মহিলারাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রকাশিত হল উচ্চ মাধ্যমিক পরীক্ষার বাণিজ্য, কলা ও মাদ্রাসা ফাজিল পরীক্ষার ফলাফল

Thu Jun 6 , 2019
ঘোষণা করা হল ত্রিপুরা মধ্য শিক্ষা পর্ষদ পরিচালিত এই বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার বাণিজ্য ও কলা বিভাগের ফলাফল। পর্ষদের কনফারেন্স হলে সাংবাদিক সম্মেলন করে এই ফলাফল ঘোষণা করেন পর্ষদের সভাপতি ডঃ ভবতোষ সাহা। সাংবাদিক সম্মেলনে তিনি এইদিন বলেন এই বছর ১ মার্চ থেকে শুরু হয়েছিল উচ্চ মাধ্যমিকের পরীক্ষা। শেষ হয় […]

– Follow us –

– English News –

%d bloggers like this:
Fast Nation

FREE
VIEW