বলিউডে শীঘ্রই শুরু করিশ্মা কন্যার স্বপ্নের ‘দৌড়’?

     

মায়ের পথেই হাঁটছে মেয়ে। শর্টফিল্ম দৌড়ে অভিনয় করলেন করিশ্মা কন্যা সামাইরা। যা পরিচালনা করলেন অনন্যা পাণ্ডের বোন রায়সা পাণ্ডে।

করিশ্মা-করিনা-রণবীরের পর বলিউডের ফার্স্ট ফ্যামিলির নতুন জেনারারেশনও কী প্রস্তুতি শুরু করে দিল বলিউডের? এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে নেটিজেনদের মাথায়। এবার শর্টফিল্মে অভিনয় করলেন করিশ্মা কাপুর কন্যা সামাইরা কাপুর। মায়ের পথেই হাঁটছেন মেয়ে সেকথা ভালোভাবেই বুঝিয়ে দিলেন বছর পনেরোর সামাইরা। এই শর্টফিল্মের নাম দৌড়। যা পরিচালনা করেছেন চানকি পাণ্ডের ছোটমেয়ে তথা অভিনেত্রী অনন্যা পাণ্ডের বোন রায়সা পাণ্ডে। সাড়ে সাত মিনিট দৈর্ঘ্যের এই ছবিতে দেখা মিলেছে অভিনেতা সঞ্জয় কাপুর পুত্র তথা সোনম কাপুর, অর্জুন কাপুরদের তুতো ভাই জাহান কাপুরের।

মুম্বইয়ে এক বস্তির এক মেয়ের স্বপ্নের উড়ানের গল্প বলে দৌড়। পেনসিল বিক্রি করেই দিনগুজনরা মীরার,অথচ দু চোখে তাঁর স্বপ্ন বড়ো অ্যাথলিট হওয়ার। মীরার সেই স্বপ্নপূরণের কাণ্ডারি হিসাবে এই শর্ট ফিল্মে দেখা মিলল সামাইরা, জাহানদের।মেয়ে রায়সার এই ডেব্যিউ শর্টফিল্ম প্রযোজনা করেছেন চানকি পাণ্ডে। এই স্বল্পদৈর্ঘ্যের ছবি মূলত শ্যুট করা হয়েছে মু্ম্বইয়ে অ্যান্ডুস ট্রাফে।যদিও এটা সামাইরা অভিনীত প্রথম শর্টফিল্ম নয়। এর আগে মাত্র ১০ বছর বয়সেই বি হ্যাপি নামের একটি শর্টফিল্ম পরিচালনার পাশাপাশি তাতে অভিনয়ও করেছেন সামাইরা। ২০১৫ সালে ইন্টারন্যাশান্যাল চিলড্রেনস ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close