ফাইনালে বাংলাদেশি ক্রিকেটারদের আচরণে ক্ষুব্ধ ভারত অধিনায়ক, ভাইরাল ভিডিও

ক্রিকেট ইজ জেন্টলম্যান’স গেম। কিন্তু কখনও কখনও বাইশ গজও সাক্ষী থাকে অখেলোয়াড়োচিত মুহূর্তের। তেমনই হল রবিবার। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালের শেষ লগ্নে তৈরি হল অপ্রীতিকর পরিস্থিতি।

চারবারের বিশ্বজয়ী ভারতকে পরাস্ত করে দক্ষিণ আফ্রিকার মাটিতে রবিবার ইতিহাস গড়ে বাংলাদেশ। প্রথমবার বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়ে উচ্ছ্বসিত গোটা দল। কিন্তু সেই সেলিব্রেশনের মুহূর্তেই এক বালতি জলে পড়ল এক ফোঁটা চোনা। উত্তপ্ত হয়ে উঠল পরিবেশ।
ঠিক কী হয়েছিল?

এদিন ১৭৮ রান তাড়া করতে নেমে শুরুটা দুর্দান্ত করে বাংলাদেশ টপ অর্ডার। মাত্র ৯ ওভারেই স্কোরবোর্ডে জ্বলজ্বল করে ওঠে ৫০ রান। তবে রবি বিষ্ণোইয়ের দাপুটে বোলিং মিডল অর্ডারে ধস নামায়। দশ ওভারে চারটি উইকেট তুলে নেন ভারতীয় স্পিনার। কিন্তু অধিনায়ক আকবর আলি এবং পারভেজ ইমনের চওড়া ব্যাটে অধরাই থেকে যায় ভারতের ফের চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন। বৃষ্টিতে ম্যাচে বিঘ্ন ঘটলে ডাকওয়ার্থ লুইস নিয়মে ফল ঘোষিত হয়। আর ফল ঘোষণার পরই দেখা যায়, ডাগআউট থেকে দৌড়ে মাঠে নেমে পড়লেন বাংলাদেশি ক্রিকেটাররা। একে অপরকে জড়িয়ে ধরে চলল সেলিব্রেশন। বাঁধ ভাঙা আনন্দ তখন বাংলাদেশ শিবিরে। আর সেই আনন্দের মাঝেই মাঠে উপস্থিত ভারতীয় ক্রিকেটারদের কটাক্ষ করেন তাঁরা। তাতেই সাময়িকভাবে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close