আলিয়াকে ছেড়ে ফের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার কাছে ফিরলেন রণবীর কাপুর?

     

আলিয়া ভাটের জন্মদিনে হাজির হননি রণবীর কাপুর। এমনকী, বান্ধবীর জন্মদিনে সোশ্যাল সাইটেও তাঁকে ভালবাসা জানাননি আর কে। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে বলিউড জুড়ে। আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের কি বিচ্ছেদ হয়ে গেল, তাই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। এসবের মধ্যেই এবার ভাইরাল হল রণবীর এবং ক্যাটরিনার একটি নতুন ভিডিয়ো।

যেখানে রণবীরের একেবারে কাছাকাছি চলে আসেন ক্যাটরিনা কাইফ। যা দেখে অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন, আলিয়াকে ছেড়ে এবার কি ফের পুরনো বান্ধবী ক্যাটরিনার কাছে ফিরে গেলেন রণবীর! সেই প্রশ্নের উত্তর পেতে হলে ভিডিয়োটি ভাল করে দেখতে হবে।
ভিডিয়োতে দেখা যাচ্ছে, আজব প্রেম কী গজব কাহানির মুক্তির সময়ের রণবীর, ক্যাটরিনার একটি পুরনো ক্লিপ ভাইরাল হয়। যেখানে সিনেমা মুক্তির সময় রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, আহমেদ খান, রমেশ তুরানিদের একসঙ্গে দেখা যাচ্ছে। রণবীর, ক্যাটরিনার সেই পুরনো ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। এদিকে বর্তমানে আলিয়া এবং রণবীরের প্রথম সিনেমা ব্রক্ষ্মাস্ত্র রয়েছে মুক্তির অপেক্ষায়। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়তে শুরু করেছে। অন্যদিকে, পরিচালক সঞ্জয় লীলা বনশালির সিনেমা গাঙ্গুবাই কাঠিওয়াড়িতে আলিয়ার প্রথম লুক সামনে এসেছে। অন্যদিকে রণবীর ব্যস্ত শামসেরার শ্যুটিং নিয়ে। এসবের পাশাপাশি ক্যাটরিনাও ব্যস্ত সূর্যবংশীর প্রমোশন নিয়ে। কিন্তু করোনা আতঙ্কে শেষ পর্যন্ত মুক্তি পিছিয়ে যায় অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফের সিনেমা সূর্যবংশীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close